মঙ্গলবার, ১৮ জুন ২০২৪ ৪ঠা আষাঢ় ১৪৩১
Smoking
 
অক্ষয়ের ‘প্যাডম্যান’ ছবির মুক্তির তারিখ ঘোষণা
প্রকাশ: ১১:২৭ am ০৭-০৮-২০১৭ হালনাগাদ: ১১:৩০ am ০৭-০৮-২০১৭
 
 
 


বলিউডে নির্মাতারা ঝুঁকছেন একের পর এক বায়োপিক ছবি নির্মাণে। খেলোয়াড় থেকে আরম্ভ করে কুখ্যাত সন্ত্রাসী কিংবা সমাজকর্মী-কেউ বাদ যাচ্ছেন না বায়োপিক থেকে। এরই ধারাবাহিকতায় আরো একটি বায়োপিক ছবি নিয়ে বড়পর্দায় হাজির হতে চলেছেন বলিউড তারকা অক্ষয় কুমার।

বাল্কি পরিচালিত ছবিটির নাম ‘প্যাডম্যান’। ছবিতে তামিলনাড়ুর অরুণাচলম মুরুগানান্তমের চরিত্রে অভিনয় করেছেন অক্ষয় কুমার। ছবিটি প্রযোজনা করেছেন অক্ষয়পত্নী টুইঙ্কেল খান্না। এটি প্রযোজক হিসেবে তাঁর প্রথম ছবি।

গত বৃহস্পতিবার টুইঙ্কেল খান্না তাঁর ব্যক্তিগত ইন্সটাগ্রামে ‘প্যাডম্যান’ ছবির ফার্স্টলুক পোস্টার প্রকাশ করেন। পোস্টারে দেখা যায়, ছবির নামের নিচে অক্ষয় কুমার সাইকেলে মুখে হাসি নিয়ে বিজয়ীর বেশে দুই হাত উঁচু করে আছেন। একদম নিচে ছবি মুক্তির তারিখ ১৩ এপ্রিল ২০১৮ জানিয়ে দেওয়া হয়। অক্ষয় কুমারের পাশাপাশি  ছবিটিতে সোনম কাপুর এবং রাধিকা আপ্তেকে অভিনয় করতে দেখা যাবে।

সুতরাং অক্ষয় কুমারের নতুন বায়োপিক দেখতে ভক্তদের কিছুটা দীর্ঘ সময় অপেক্ষা করতে হবে। তবে নিরাশ হওয়ার কিছু নেই। চলতি মাসের ১১ তারিখ মুক্তি পাবে অক্ষয় কুমার অভিনীত স্বচ্ছ ভারত অভিযানের প্রেক্ষাপট নিয়ে নির্মিত ছবি ‘টয়লেট : এক প্রেমকথা’। এরই মধ্যে ছবিটিকে করমুক্ত ঘোষণা করেছে মোদি সরকার। অক্ষয় কুমার বর্তমানে এই ছবির প্রচারণা নিয়ে ব্যস্ত সময় পার করছেন।

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT