শনিবার, ০৫ অক্টোবর ২০২৪ ২০শে আশ্বিন ১৪৩১
Smoking
 
আসন্ন ঈদে ঘরমুখো মানুষের যাত্রা নির্বিঘ্ন রাখতে নির্দেশ:ওবায়দুল কাদের
প্রকাশ: ১০:৫১ am ২৭-০৮-২০১৭ হালনাগাদ: ১০:৫৩ am ২৭-০৮-২০১৭
 
 
 


আসন্ন ঈদে ঘরমুখো মানুষের যাত্রা নির্বিঘ্ন রাখতে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের চট্টগ্রাম বিভাগীয় সড়ক ও জনপথ বিভাগের প্রকৌশলীদের নির্দেশ দিয়েছেন। এ সময় তিনি বলেন, আপনারা ঈদের আগে ২৪ ঘণ্টা সড়কে থাকবেন। বৃষ্টির কারণ দেখিয়ে ঘরে বসে থাকবেন না। আমি খোঁজ নেব।
শনিবার দুপুরে কুমিল্লার চৌদ্দগ্রামের একটি হোটেলে মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন। তিনি বলেন, ঈদে ঘরমুখো মানুষের নিরাপদে ফেরা আমাদের জন্য চ্যালেঞ্জ। কুমিল্লার চৌদ্দগ্রামে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে হোটেল হাইওয়ে ইনে গতকাল দুপুরে আসন্ন ঈদ উপলক্ষে মানুষের যাত্রা নির্বিঘ্ন ও স্বাভাবিক রাখতে সড়ক ও জনপথ বিভাগের চট্টগ্রাম বিভাগীয় প্রকৌশলীদের সঙ্গে এক মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।
এ সময় তিনি আরও বলেন, বৃষ্টি হবে, বৃষ্টির জন্য কোনো অজুহাত দেখানো যাবে না। বৃষ্টির কারণে মহাসড়ক, সড়কে যেন পানি না জমে সেটার ব্যবস্থা করতে হবে। যেখানে খানাখন্দ আছে সে স্থানগুলো দ্রুত মেরামত করতে হবে। প্রকৌশলীদের উদ্দেশে তিনি এ সময় বলেন, ঘরে বসে যদি বলেন আপনারা রাস্তায় আছেন সেটা খবর নিতে পারব। ঈদে ঘরমুখো মানুষের নির্বিঘ্নে ফেরার বিষয়টি আমাকে প্রধানমন্ত্রীর কাছে জবাবদিহি করতে হবে। আমাকে হেয় করলে আপনাদেরও জবাবদিহি করতে হবে। তিনি বলেন, দাউদকান্দি, মেঘনা ও কাঁচপুরে সেতু নির্মাণের কাজ চলছে। সেগুলো তৈরি হয়ে গেলে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে আর কোনো যানজট থাকবে না। মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন সওজের অতিরিক্ত প্রধান প্রকৌশলী আবদুস সবুর, কুমিল্লা অতিরিক্ত প্রধান প্রকৌশলী শাহাব উদ্দিন, নির্বাহী প্রকৌশলী সাইফ উদ্দিন আহমেদ, চট্টগ্রাম সওজের নির্বাহী প্রকৌশলী জুলফিকার আহমেদ, কক্সবাজার সওজের নির্বাহী প্রকৌশলী আরপি বড়ুয়া, দোহাজারী নির্বাহী প্রকৌশলী তোফায়েল মিয়া, লক্ষ্মীপুর সওজের নির্বাহী প্রকৌশলী জহিরুল ইসলাম, ব্রাহ্মণবাড়িয়ার নির্বাহী প্রকৌশলী মো. রাশেদ, চাঁদপুরের নির্বাহী প্রকৌশলী সুব্রত দত্ত, নোয়াখালীর তত্ত্বাবধায়ক প্রকৌশলী সোয়েব আহাম্মদ, নির্বাহী প্রকৌশলী মো. জাহেদ, হাইওয়ে পূর্বাঞ্চলের (কুমিল্লা) পুলিশ সুপার পরিতোষ ঘোষ প্রমুখ।

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT