বুধবার, ০৩ জুলাই ২০২৪ ১৯শে আষাঢ় ১৪৩১
Smoking
 
কেরানীগঞ্জে যুবলীগ নেতাকে কুপিয়ে খুন
প্রকাশ: ০৯:৩০ am ১২-০৪-২০১৭ হালনাগাদ: ১০:৩৩ am ১২-০৪-২০১৭
 
 
 


কেরানীগঞ্জের আগানগরে ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক নাহিদ হোসেন গাজীকে (৪০) কুপিয়েছে অজ্ঞাত দুর্বৃত্তরা। গুরুতর অবস্থায় তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে (ঢামেক) আনা হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মঙ্গলবার বিকেলে দক্ষিণ কেরানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল ইসলাম বলেন, ‘ধারালো অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে ফেলে যায় দুর্বৃত্তরা। ঘটনাস্থল থেকে নাহিদ হোসেন গাজীর ব্যবহৃত মোবাইল ফোন ও ৩ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। কী কারণে ঘটনা ঘটেছে তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। তবে বেশ কিছু কারণ নিয়ে তদন্ত শুরু হয়েছে।’

স্বজন এবং স্থানীয় সূত্রে জানা গেছে, ছুরিকাহত অবস্থায় যুবলীগ নেতা গাজী সোমবার রাত ৩টার দিকে দৌড়ে এসে আগানগর ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর শাহ খুশির বাড়ির গেটে পড়ে যান। এ সময় তার ডাক শুনে প্রতিবেশীরা এসে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে প্রথমে মিটফোর্ড হাসপাতাল, পরে ঢামেকে আনা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নাহিদ হোসেন গাজী যুবলীগের রাজনীতির পাশাপাশি রিকশা গ্যারেজের ব্যবসা করতেন। বাবার নাম হাজী মতিউর রহমান। আগানগর ইউনিয়নে তার বাড়ি। তিনি এক মেয়ে ও এক সন্তানের জনক ছিলেন।

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT