মঙ্গলবার, ১৮ জুন ২০২৪ ৪ঠা আষাঢ় ১৪৩১
Smoking
 
গাজীপুরে ট্রাক খাদে পড়ে ৪ জনের মৃত্যু
প্রকাশ: ০৮:৩০ am ০৫-০১-২০১৭ হালনাগাদ: ১০:০৮ am ০৫-০১-২০১৭
 
 
 


গাজীপুর সিটি করপোরেশনের বাঘিয়া এলাকায় ট্রাক খাদে পড়ে ৪ জন নিহত হয়েছেন। বুধবার (০৪ জানুয়ারি) দিনগত রাত ৩টার দিকে বাঘিয়া-রাজাবাড়ী সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে একজন ট্রাক চালক। বাকি তিনজন ওই ট্রাকের শ্রমিক। 

নিহতরা হলেন- গাজীপুর সিটি করপোরেশনের বাঘিয়া এলাকার আলেক মিয়ার ছেলে ট্রাক চালক সোহেল মিয়া (২৯), রংপুরের বদরগঞ্জ থানার ব্যাঙ্গডুবি এলাকার হরেশ চন্দ্র রায়ের ছেলে সুজন রায় (২৩), একই এলাকার অলিন রায়ের ছেলে দিলিপ রায় (২২) ও রাখাল রায়ের ছেলে কাজল রায় (২৪)। 

নিহতের পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, গাজীপুর সিটি করপোরেশনের ১১ নং ওয়ার্ডের বাঘিয়া এলাকায় করম মোল্লা ব্রিকস নামক ইটাভাটায় থেকে ওই ভাটার মালিকের ট্রাকে শ্রমিক হিসেবে কাজ করতো সুজন রায়, দিলিপ রায় ও কাজল রায়। রাতে  কালিয়াকৈর উপজেলার মৌচাক এলাকায় ইট নামিয়ে ইটভাটায় ফিরছিল ট্রাকটি। এসময় ইট ভাটার পাশে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে প্রায় ৬০-৭০ ফুট গভীর খাদে পড়ে যায় ট্রাকটি। এতে ঘটনাস্থলে ওই তিন শ্রমিক নিহত এবং গুরুতর আহত হন ট্রাক চালক। 

পরে স্থানীয়রা নিহতদের উদ্ধার করে এবং আহত ট্রাক চালককে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

দুর্ঘটনায় বেঁচে যাওয়া ট্রাকের আরেক শ্রমিক সুবল চন্দ্র রায় জানান, ট্রাক চালক এবং আমরা ৪ শ্রমিক ট্রাকের ভেতরে চালকের পাশে ঘুমিয়ে ছিলাম। ভাটার পাশে এসে ট্রাকটি হঠাৎ গভীর খাদে পড়ে যায়। আমি কিভাবে যেন ট্রাক থেকে বেরিয়ে আসি। 

শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক রাশেদুল ইসলাম জানান, সোহেল নামে এক ব্যক্তিকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়েছিল। 

স্থানীয়দের অভিযোগ, ওই এলাকায় বিভিন্নস্থানে অপরিকল্পিতভাবে ভেকু দিয়ে সরকারি জমিসহ ৭০-৮০ ফুট গভীর গর্ত করে ইটভাটায় মাটি বিক্রি করা হচ্ছে। এটি বন্ধের দাবি জানান তারা।

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT