শনিবার, ২৯ জুন ২০২৪ ১৫ই আষাঢ় ১৪৩১
Smoking
 
জন্মদিনে ওয়ার্নকে শেবাগের ব্যতিক্রমী শুভেচ্ছা
প্রকাশ: ১০:০৯ am ১৪-০৯-২০১৭ হালনাগাদ: ১০:১৩ am ১৪-০৯-২০১৭
 
 
 


ব্যাট করার সময় কোনো ব্যকরণ মানতেন না তিনি। খেলার পরিস্থিতি, প্রতিপক্ষর দল বা বোলার কাউকেই পরোয়া করতেন না। ক্রিকেট থেকে অবসর নেওয়ার পরও আক্রমণ করতে ছাড়েন না বিরেন্দ্রর শেবাগ। তাঁর তীর্যকপূর্ণ মন্তব্য থেকে খুব বেশি দেশ বা ক্রিকেটার রক্ষা পায়নি। এবারও কথা ছলে প্রতিপক্ষকে প্রায় খুন করে ফেললেন ভারতের সাবেক এই ক্রিকেটার। শেন ওয়ার্নের জন্মদিনে অদ্ভুত ভাষায় তাঁকে শুভেচ্ছা জানানেল নজফগড়ের সুলতান খ্যাত শেবাগ।

আজ কিংবদন্তি লেগ স্পিনার শেন ওয়ার্নের ৪৮তম জন্মদিন। টুইটারে ওয়ার্নকে শুভেচ্ছা জানাতে গিয়ে শেবাগ বলেন, “শুভ জন্মদিন কিংবদন্তি। ব্যাটসম্যানরা সব সময়ই চাইত তোমার হাত যেন এভাবেই প্লাস্টার করা থাকে।” শুভেচ্ছা জানাতে গিয়ে ওয়ার্নের প্লাস্টার করা হাতে ছবি ব্যবহার করেন শেবাগ। ২০১৪ সালে এমসিসি ও বিশ্ব একাদশের মধ্যকার ম্যাচে ব্রেট লির বলের আঘাত পান ওয়ার্ন। পরে তাঁকে প্লাস্টার করতে হয়।

১৪৫ টেস্টে ৭০৮ উইকেট নেন শেন ওয়ার্ন। পাশাপাশি তিন হাজারের বেশি রানও রয়েছে তাঁর। এ ছাড়া ১৯৪ ওয়ানডেতে ২৯৩ উইকেটও নিয়েছেন এই কিংবদন্তি লেগ স্পিনার। অন্যদিকে ১০৪ টেস্টে প্রায় নয় হাজার রান রয়েছে শেবাগের। ২৫১ ওয়ানডে খেলে আট হাজারের বেশি রান রয়েছে ভারতের হয়ে দুটি ট্রিপল সেঞ্চুরির মালিকের।     

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT