শনিবার, ০৫ অক্টোবর ২০২৪ ২০শে আশ্বিন ১৪৩১
Smoking
 
জামালপুরে অটোরিকশায় ট্রেনের ধাক্কায় নিহত ৭
প্রকাশ: ১২:০০ am ১০-০৮-২০১৭ হালনাগাদ: ১০:৩৯ am ১০-০৮-২০১৭
 
 
 


জামালপুর সদর উপজেলার চন্দ্রা রেলক্রসিং এলাকায় ট্রেনের ধাক্কায় ব্যাটারিচালিত অটোরিকশার চালকসহ পাঁচজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও চার যাত্রী।

আহত সাতজনকে হাসপাতালে নেয়ার পথে আরও তিনজনের মৃত্যু হয়। পরে বাকি চারজনকে আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বুধবার সন্ধ্যা ছয়টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

জামালপুরের অতিরিক্ত জেলা প্রশাসক রাসেল সাবরিন বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, “অরক্ষিত চন্দ্রা লেভেল ক্রসিং পার হওয়ার সময় জামালপুর থেকে দেওয়ানগঞ্জগামী একটি লোকাল ট্রেন অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই অটোরিকশার এক যাত্রী নিহত হন; আহত হন আরও ছয়জন। লাশ জামালপুর জেনারেল হাসপাতাল মর্গে রাখা আছে। জেলা প্রশাসনের পক্ষ থেকে নিহতদের প্রত্যেক পরিবারকে ১০ হাজার টাকা করে দেয়া হবে।”

নিহতরা হলেন, শহরের কম্পপুর এলাকার ছানোয়ার হোসেন, হোসেন আলী, আব্দুর রহিম, ফরিদুল হক, চন্দ্রা এলাকার মীর হোসেন, সালেহা বেগম ও সদর উপজেলার বাঁশচড়ার ইন্তাজ আলী।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, সন্ধ্যায় ময়মনসিংহ থেকে একটি লোকাল ট্রেন দেওয়ানগঞ্জ যাচ্ছিল। ট্রেনটি চন্দ্রা রেলক্রসিং এলাকায় পৌঁছানোর সময় জামালপুর সদর উপজেলার চন্দ্রা রেলক্রসিংয়ে কোনো গেটম্যান না থাকায় ব্যাটারিচালিত যাত্রীবাহী একটি অটোরিকশা রেলক্রসিং পেরোনোর চেষ্টা করে।

এসময় ট্রেনটি সরাসরি অটোরিকশাটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে সানোয়ার নিহত হয়

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT