শনিবার, ০৫ অক্টোবর ২০২৪ ২০শে আশ্বিন ১৪৩১
Smoking
 
ঝিনাইদহের কালীগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ৩
প্রকাশ: ০৫:৩০ pm ১৮-০৫-২০১৭ হালনাগাদ: ০৬:১৩ pm ১৮-০৫-২০১৭
 
 
 


ঝিনাইদহ জেলার কালীগঞ্জে একটি যাত্রীবাহী বাসের চালক নিয়ন্ত্রণ হারালে বাসটি গাছের সঙ্গে ধাক্কা লেগে এক নারীসহ তিনজন নিহত হয়।

এতে নারী ও শিশুসহ আহত হয়েছে আরো অন্তত ৪০ জন।  আহতদের মধ্যে ১০ জনের অবস্থা গুরুতর।

বৃহস্পতিবার দুপুরে কালীগঞ্জের ওয়াপদা মোড় এলাকায় এই ঘটনা ঘটে। নিহতদের মধ্যে দুইজনের নাম পাওয়া গেছে। তারা হলেন আমিরুল ইসলাম ওরফে ইসলাম স্যার ও ইব্রাহিম হোসেন। তাৎক্ষণিকভাবে আহতদের নাম-পরিচয় জানা যায়নি।

কালীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আমিনুল ইসলাম জানান, যশোর থেকে শাপলা পরিবহনের সোনালী লিখন নামের একটি বাস কালীগঞ্জ যাচ্ছিল। পথে কালীগঞ্জের ওয়াপদা মোড় এলাকায় পৌঁছলে রাস্তা পার হওয়া বাইসাইকেল আরোহীতে বাঁচাতে গিয়ে চালক নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা খায়।

এতে বাসে থাকা নারী-শিশুসহ কমপক্ষে ৪৩ জন আহত হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা স্থানীয়দের সহযোগিতায় আহতদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও যশোর জেনারেল হাসপাতালে পাঠায়।

হাসাপাতালে নেওয়ার পর আমিরুল ইসলাম ও ইব্রাহিমকে মৃত ঘোষণা করে চিকিৎসক। পরে চিকিৎসাধীন অবস্থায় অজ্ঞাতনামা এক নারী মারা যায়। আহতদের মধ্যে ১০ জনের অবস্থা গুরুতর বলে জানিয়েছে চিকিৎসক।নিহতের সংখ্যা বাড়তে পারে বলে ধারণা করা হচ্ছে।
 

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT