শনিবার, ০৫ অক্টোবর ২০২৪ ২০শে আশ্বিন ১৪৩১
Smoking
 
ঝিনাইদহ শহরে স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা
প্রকাশ: ০৪:১৫ pm ০৬-০৮-২০১৭ হালনাগাদ: ১১:৫৩ am ০৭-০৮-২০১৭
 
 
 


ঝিনাইদহ শহরের আরাপপুর চাঁদপাড়ায় স্বেচ্ছাসেবক লীগ নেতা ফিরোজ আহমেদকে (৩০) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

আজ রোববার দুপুর দেড়টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় শিমুল নামের আরেকজন আহত হয়েছেন।


ছবিঃ জাহেদুর রহমান তারেক

স্থানীয় লোকজনের বরাত দিয়ে ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক শেখ জানান, দুপুরে আরাপপুর চাঁদপাড়ার বাড়ি থেকে মোটরসাইকেলযোগে ফিরোজ আহমেদ শহরে যাচ্ছিলেন। বাড়ির কাছে আমবাগানে ওত পেতে থাকা সন্ত্রাসীরা তাঁর মোটরসাইকেলের গতিরোধ করে। এর পর তাঁকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকে। এতে তাঁর ঘাড়, মাথা ও পায়ে গুরুতর জখম হয়। এ সময় তাঁর সঙ্গে থাকা শিমুল আহত হন। পরে তাঁদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক ফিরোজকে মৃত বলে ঘোষণা করেন।

কে বা কারা কেন এ হত্যাকাণ্ড ঘটিয়েছে, তা জানার চেষ্টা চলছে বলে জানান ওসি। তিনি আরো জানান, ঘটনার সঙ্গে দীপু নামের এক ব্যক্তি জড়িত বলে জানা গেছে। প্রাথমিকভাবে তার বাবাকে আটক করা হয়েছে বলে জানিয়েছেন তিনি।

নিহতের শ্বশুর জাহাঙ্গীর আলম জানান, ফিরোজ পোলট্রি খামারের মালিক ছিলেন। মুরগির খামার থেকে দুপুরের খাবারের জন্য বাড়ি এসেছিলেন। আহত শিমুল পোলট্রি খামারের কর্মচারী।

জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সরোয়ার জাহান বাদশা জানান, নিহত ফিরোজ আহমেদ জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য ছিলেন। তিনি হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন।

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT