মঙ্গলবার, ১৮ জুন ২০২৪ ৪ঠা আষাঢ় ১৪৩১
Smoking
 
ট্রাম্পের টুইটার অ্যাকাউন্টই নাকি উধাও হয়ে গিয়েছিল
প্রকাশ: ১১:০১ am ০৩-১১-২০১৭ হালনাগাদ: ১১:০৩ am ০৩-১১-২০১৭
 
 
 


সামাজিক যোগাযোগের মাধ্যম টুইটারের সঙ্গে যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের বেশ মাখামাখি। বিভিন্ন গুরুত্বপূর্ণ কাজের মধ্যেও এক-দুবার টুইটারে ঢুঁ না মারলে নাকি তাঁর চলে না। সেই ট্রাম্পের টুইটার অ্যাকাউন্টই নাকি উধাও হয়ে গিয়েছিল কিছু সময়ের জন্য।

স্থানীয় সময় বৃহস্পতিবার সন্ধ্যায় ১১ মিনিটের জন্য বন্ধ হয়ে যায় মার্কিন প্রেসিডেন্টের টুইটার অ্যাকাউন্ট। সে সময় তাঁর পেজে প্রবেশ করতে গেলে ‘দুঃখিত, এই পেজটির অস্তিত্ব নেই’, বার্তা দেখা যাচ্ছিল।  

মার্কিন প্রেসিডেন্টের অ্যাকাউন্টটি নিয়ে হেলাফেলার বিষয়টি তদন্ত করে দেখছে টুইটার। তারা জানিয়েছে, এ ঘটনার জন্য দায়ী তাদের এক কর্মকর্তা। তাঁর নাকি সেদিনই চাকরির মেয়াদ শেষ হয়। আর ভবিষ্যতে যেন এমন ধরনের ঘটনা না ঘটে, তাও মাথায় রাখা হচ্ছে বলে জানায় টুইটার।

২০০৯ সালের মার্চে টুইটারে অ্যাকাউন্ট খোলেন ট্রাম্প। বর্তমানে তাঁর অনুসারীর সংখ্যা চার কোটি ১৭ লাখ। গতকাল অ্যাকাউন্টটি ফিরে পাওয়ার পর ট্রাম্পের প্রথম পোস্টটি ছিল রিপাবলিকান পার্টির করছাড়ের পরিকল্পনার বিষয়ে।

তবে সুখবর হলো, ট্রাম্পের ব্যক্তিগত অ্যাকাউন্টটি কিছু সময়ের জন্য বিপত্তির মুখে পড়লেও সম্পূর্ণ সচল ছিল প্রেসিডেন্টের অফিশিয়াল অ্যাকাউন্টটি।

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT