শনিবার, ০৫ অক্টোবর ২০২৪ ২০শে আশ্বিন ১৪৩১
Smoking
 
দায় স্বীকার করে নাঈমের জবানবন্দি
প্রকাশ: ০৪:১৫ pm ২৫-০৫-২০১৭ হালনাগাদ: ০৪:২৯ pm ২৫-০৫-২০১৭
 
 
 


বনানীর রেইনট্রি হোটেলে দুই শিক্ষার্থী ধর্ষণ মামলার আসামি নাঈম আশরাফ দায় স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে। ঢাকা মহানগর হাকিম সত্যব্রত শিকদারের খাস কামরায় সে এই জবানবন্দি দেয়। এরপর তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন বিচারক। ঢাকা মহানগর পুলিশের গণমাধ্যম শাখার উপকমিশনার মাসুদুর রহমান এই তথ্য নিশ্চিত করেন।

সাত দিনের রিমান্ড শেষে আজ বৃহস্পতিবার (২৫ মে) সকাল ১১ টার দিকে নাঈমকে আদালতে নেওয়া হয়। এরপর তার স্বীকারোক্তিমূলক জবানবন্দি রেকর্ড করার জন্য আদালতে আবেদন করেন তদন্তকারী কর্মকর্তা পুলিশ পরিদর্শক ইসমত আরা এমি।

গত সাতদিন নাঈম আশরাফকে জিজ্ঞাসাবাদ করেছে মামলার তদন্তকারী সংস্থা পুলিশের ভিকটিম সাপোর্ট সেন্টার। তদন্তসংশ্লিষ্ট এক কর্মকর্তা বলেন, জিজ্ঞাসাবাদের একপর্যায়ে মামলার বাদীর বান্ধবীকে ধর্ষণের দায় স্বীকার করেছে নাঈম।

উল্লেখ্য, ধর্ষণের শিকার হওয়ার অভিযোগ এনে গত ৬ মে বনানী থানায় একটি মামলা দায়ের করেন দুই তরুণী। মামলার এজাহারে উল্লেখ করা হয়েছে, ২৮ মার্চ পূর্বপরিচিত সাফাত আহমেদ তার জন্মদিনের দাওয়াত দেয় এই দুই তরুণীকে। এরপর বনানীর ‘কে’ ব্লকের ২৭ নম্বর সড়কের ৪৯ নম্বরে রেইনট্রি নামের হোটেলে নিয়ে যাওয়া হয় তাদের। হোটেলের একটি কক্ষে আটকে রেখে মাথায় অস্ত্র ঠেকিয়ে তাদের  ধর্ষণ করে সাফাত ও নাঈম। এ ঘটনা সাফাতের গাড়িচালক বিল্লালকে দিয়ে ভিডিও করানো হয়েছে বলেও এজাহারে উল্লেখ করা হয়। মামলায় মোট পাঁচ জনকে আসামি করা হয়েছে।  ইতোমধ্যে  সব আসামিকে গ্রেফতার করেছে আইনশৃঙ্খলা বাহিনী।

 
 

আরও খবর

Daraz
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT