সোমবার, ০১ জুলাই ২০২৪ ১৭ই আষাঢ় ১৪৩১
Smoking
 
দুটি ‘জঙ্গি আস্তানা’ থেকে গ্রেনেড ও থেমে থেমে গুলি নিক্ষেপ,
প্রকাশ: ১২:০০ pm ২৯-০৩-২০১৭ হালনাগাদ: ০৪:৪৯ pm ২৯-০৩-২০১৭
 
 
 


মৌলভীবাজার সদর উপজেলার খলিলপুর ইউনিয়নের সরকার বাজার এলাকায় ঘিরে রাখা বাড়ি থেকে গ্রেনেড ছোড়া হয়েছে। ওই বাড়ি থেকে থেমে থেমে গুলির শব্দও পাওয়া যাচ্ছে বলে জানিয়েছেন স্থানীয়রা।

মঙ্গলবার রাত থেকে জঙ্গি আস্তানা সন্দেহে দুটি বাড়ি ঘিরে রেখেছে পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিট ও র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

বাড়ি দুটি মৌলভীবাজার পৌরসভার বড়হাট এলাকায় ও সদর উপজেলার খলিলপুর ইউনিয়নের সরকার বাজার এলাকায়।

বুধবার সকালে সরকার বাজার এলাকার বাড়িটি থেকে গ্রেনেড ছোড়া হয়। তবে এ ঘটনায় কেউ হতাহত হননি। ওই বাড়ি থেকে থেকে থেমে গুলির শব্দও পাওয়া যাচ্ছে বলে স্থানীয়রা জানিয়েছেন।

দুটি সন্দেহজনক আস্তানার একটি থেকে আরেকটির দূরত্ব ২০ কিলোমিটার।

এদিকে, সবিচালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে স্বরাষ্ট্রমন্ত্রী আছাদুজ্জামান খাঁন কামাল জানিয়েছেন, এই দুই জঙ্গি আস্তানায় অভিযান চালাতে প্রয়োজনে সেনাবাহিনীকে নামানো হবে।

তিনি বলেন, “মৌলভীবাজারের যে জায়গা দুটি ঘিরে রাখা হয়েছে সেখান নারী জঙ্গি আছে বলে সন্দেহ করো হচ্ছে। তবে সেখান আইনশৃঙ্খলা বাহিনী মোতায়েন করা রয়েছে। ঢাকা থেকে সোয়াত ও বোম ডিসপোজাল ইউনিট মৌলভীবাজারের উদ্দেশে রওনা দিয়েছে। প্রয়োজনে সেনাবাহিনী নামানো হবে।” 

সিলেট নগরীর শিববাড়ি এলাকায় আতিয়া মহলে অভিযান অপারেশন টোয়াইলাইট শেষ হওয়ার একদিন না যেতেই বৃহত্তর সিলেটেরই আরেক জেলায় সন্দেহজনক জঙ্গি আস্তানার খবর এলো।

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT