মঙ্গলবার, ১৮ জুন ২০২৪ ৪ঠা আষাঢ় ১৪৩১
Smoking
 
দ্বিতীয় টেস্টে খেলতে পারেন মোস্তাফিজ
প্রকাশ: ০৫:১৯ pm ০৭-০১-২০১৭ হালনাগাদ: ০৫:২১ pm ০৭-০১-২০১৭
 
 
 


নিউজিল্যান্ডের বিপক্ষে শেষ টেস্টে বল হাতে মাঠে নামতে পারেন টাইগার পেসার মোস্তাফিজুর রহমান। বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি সূত্রে এমন তথ্য জানা গেছে। 
  
আগামী ১২ জানুয়ারি ওয়েলিংটনে কিউইদের বিপক্ষে প্রথম টেস্টে মাঠে নামবে বাংলাদেশ। ওই টেস্টের জন্য ১৫ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে বিসিবি। টেস্ট স্কোয়াডে প্রথমবারের মতো ডাক পেয়েছেন তাসকিন আহমেদ। 
  
সবকিছু ঠিক থাকলে প্রথম টেস্টেই অভিষেক হবে তাসকিন আহমেদের। আর শেষ টেস্টে কাটার দিয়ে ঝড় তুলতে মাঠে নামতে পারেন বাম-হাতি পেসার মোস্তাফিজ। 
  
জানা গেছে, শেষ টেস্টে প্রস্তুত করতেই বাকি টি২০ এবং প্রথম টেস্টে খেলানো হবে না মোস্তাফিজকে। তাছাড়া টি২০ সিরিজ শেষে নিউজিল্যান্ড থেকে দেশে ফিরে আসবেন অনেকেই। কিন্তু নিউজিল্যান্ডে থেকে যাবেন মোস্তাফিজ। দলের সঙ্গে তার থেকে যাওয়াও টেস্টে মাঠে নামারই ইঙ্গিত। 
  
এ বিষয়ে বিসিবির প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু জানান, ক্রাইস্টচার্চে দ্বিতীয় টেস্টে খেলতে পারেন মোস্তাফিজ। তাই তাকে দলের সঙ্গে রেখে দেয়া হয়েছে। 
  
আগামী ২০ জানুয়ারি শেষ টেস্টে নিউজিল্যান্ডের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। 
  
উল্লেখ্য, ২০১৫ সালে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টেস্টে অভিষেক হয় মোস্তাফিজের। সিরিজের প্রথম টেস্টে প্রথম ইনিংসে দুর্দান্ত বল করেন তিনি। প্রথম ইনিংসে ৪ উইকেট শিকার করেন মোস্তাফিজ। তবে দ্বিতীয় ইনিংসে বৃষ্টির কারণে খুব বেশি ওভার মাঠে গড়ায়নি। 
  
পরে ম্যাচটি পরিত্যক্ত ঘোষণা করা হয়। দ্বিতীয় টেস্টেও বৃষ্টির কারণে বল হাতে মাঠে নামতে পারেননি মোস্তাফিজ।

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT