শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩ই আশ্বিন ১৪৩১
Smoking
 
নরসিংদীতে ৩ ভাই-বোনকে শ্বাসরোধ করে মারলো বড় ভাই
প্রকাশ: ০৯:৪৮ am ২২-০২-২০১৭ হালনাগাদ: ০৯:৫৪ am ২২-০২-২০১৭
 
 
 


নরসিংদীর মেঘনা নদীর চরে বড় ভাইয়ের হাতে খুন হয়েছে দুই বোন ও এক ভাই। হত্যাকাণ্ডের শিকার তিন শিশু হলো- ইয়াসিন (১০), মেয়ে মরিয়ম (০৭) ও মাহিয়া (০৫)। মঙ্গলবার দিনগত রাতে সদর উপজেলার আলোকবালীর পূর্বপাড়া গ্রামে এ নির্মম হত্যাকাণ্ড ঘটে।

খুন হওয়া তিন শিশু পূর্বপাড়া গ্রামের আবু কালাম মিয়ার সন্তান। আর হত্যাকাণ্ডে অভিযুক্ত তার ছেলে রুবেল মিয়া (২২)। তার ধারালো অস্ত্রের আঘাতে আহত হয়েছে আতিকুর রহমান নামে কালামের আরও এক সন্তান।

এলাকাবাসী জানায়, পারিবারিক বিরোধের জের ধরে রুবেল তার ছোট তিন ভাই-বোনকে শ্বাসরোধ করে মারে। বাধা দিতে এলে ঘাতক রুবেল আতিকুরকেও কুপিয়ে আহত করে।

এ বিষয়ে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি (তদন্ত) সালাউদ্দিন সাংবাদিকদের জানান, পারিবারিক বিরোধের জের ধরে  আলোকবালী গ্রামের আবুল কালাম মিয়ার বড় ছেলে রুবেল মিয়া তার ছোট ভাই ইয়াসিন, ছোট বোন মরিয়ম ও মাহিয়াকে শ্বাসরোধে হত্যা করেন। এতে বাধা দিতে এলে রুবেল তার আরেক ভাই আতিকুরকে কুপিয়ে আহত করেন। এ ঘটনার পর বুধবার ভোরে অভিযুক্ত রুবেলকে এলাকাবাসী আটক করে পুলিশে সোপর্দ করেছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাদের গলাটিপে হত্যা করা হয়েছে।
 

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT