শনিবার, ০৫ অক্টোবর ২০২৪ ২০শে আশ্বিন ১৪৩১
Smoking
 
পল্লবীতে মাদ্রাসাছাত্রের রহস্যজনক মৃত্যু, বাবার হত্যা মামলা
প্রকাশ: ০৯:৩০ am ০৮-০৮-২০১৭ হালনাগাদ: ০১:১৭ pm ০৮-০৮-২০১৭
 
 
 


রাজধানীর পল্লবীতে কাওসার নামে ৯ বছরের এক মাদ্রাসাছাত্রের মৃত্যুর ঘটনায় তার বাবা হত্যা মামলা দায়ের করেছেন। মামলায় মাদ্রাসার অধ্যক্ষ জুনায়েদ বিন ইসাহাক, তার স্ত্রীসহ চার জনের নাম উল্লেখ করে এবং দুই-তিন জনকে অজ্ঞাত আসামি করা হয়েছে।

নিহত কাওসারের বাবা দুলাল মিয়া সোমবার (৭ আগস্ট) রাতে  মামলাটি করেন। পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দাদন ফকিরএ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, ‘ঘটনার পর অধ্যক্ষকে গ্রেফতার করা হয়েছে। অন্যদের গ্রেফতারের চেষ্টা চলছে। অধ্যক্ষকে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড চাওয়া হবে।’

নিহত কাওসারের খালাতো বোন ইভা জানান, ২২ দিন আগে মিরপুর ১২ নম্বর সেকশনে অবস্থিত ওই মাদ্রাসায় ভর্তি করা হয় কাওসারকে।

কাওসারের বাবা দুলাল মিয়া বলেন, ‘রবিবার (৬ আগস্ট) কাওসারের মা ওকে দেখতে গিয়েছিল খাবার নিয়ে। কিন্তু কাওসারকে দেখা করতে দেওয়া হয়নি। কেউ দেখা করতে গেলেই কাওসার তার সঙ্গে চলে আসার জন্য কান্নাকাটি করে বলে মাদ্রাসার হুজুর জানিয়েছিলেন ওর মাকে। তাই সে (দুলাল মিয়ার স্ত্রী) আর কাওসারের সঙ্গে দেখা করার জন্য জোরাজুরি করেনি।’ কাওসারের মা চলে আসার পর শিক্ষকদের নির্যাতনে তার মৃত্যু হয় বলে অভিযোগ করেন দুলাল মিয়া।

উল্লেখ্য,সোমবার (৭ আগস্ট) সকাল সাড়ে ৯টায় মারকাজুল তারতীলীল হাফিজিয়া কোরআন নামে ওই মাদ্রাসার পরিচালক হাফেজ মাওলানা জোনাইদ বীন ইসাহাকের রুম থেকে হাফিজুর রহমান কাওসারের মরদেহ উদ্ধার করা হয়। 

ময়নাতদন্তকারী চিকিৎসক ডা. সোহেল কবির বলেন, ‘কাওসারের শরীরে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। তার শরীর থেকে নেকটিসু, ভিসারা সংগ্রহ করা হয়েছে। মৃত্যুর আগে তাকে বলাৎকার করা হয়েছে কিনা, তা পরীক্ষা করতে রেকটাম থেকে নমুনা সংগ্রহ করে সংরক্ষণ ও পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। এসব প্রতিবেদন পেলে তার মৃত্যুর সঠিক কারণ বলা যাবে।’

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT