বৃহস্পতিবার, ২৭ জুন ২০২৪ ১৩ই আষাঢ় ১৪৩১
Smoking
 
পাকিস্তানের সিরিজ জয়
প্রকাশ: ১১:৩০ am ০৩-০৪-২০১৭ হালনাগাদ: ১১:৩২ am ০৩-০৪-২০১৭
 
 
 


ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে অলরাউন্ড নৈপুণ্যে সিরিজের চতুর্থ ও শেষ টি-টোয়েন্টি ম্যাচে সাত উইকেটের বড় জয় পেল পাকিস্তান। আর এ জয়ের ফলে ৩-১ ব্যবধানে সিরিজ নিশ্চিত করলো সরফরাজ আহমেদের দল।

প্রথমে ব্যাট করা ক্যারিবীয়রা নির্ধারিত ২০ ওভার শেষে আট উইকেট হারিয়ে ১২৪ রান করে। জবাবে এক ওভার বাকি থাকতে ওপেনার আহমেদ শেহজাদের হাফসেঞ্চুরিতে তিন উইকেট হারিয়ে জয় তুলে নেয় পাকিস্তান।

পোর্ট অব স্পেনে জয়ের লক্ষ্যে খেলতে নেমে শুরুটা ভালো করে পাকিস্তান। উদ্বোধনী জুটিতে কামরান আকমলকে সঙ্গে নিয়ে ৪০ রানের পার্টনারশিপ গড়েন শেহজাদ। ব্যক্তিগত ২০ রান করে আউট হন কামরান। তবে টি-২০ ক্যারিয়ারের দ্বিতীয় হাফসেঞ্চুরি তুলে নেন ডানহাতি ব্যাটসম্যান শেহজাদ।

৪৫ বলে ছয়টি চার ও একটি ছক্কায় ৫৩ রান করে কেসরিক উইলিয়ামসের বলে বোল্ড হন শেহজাদ। দলের জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখেন তৃতীয় ব্যাটসম্যান বাবর আজম। ৩৬ বলে তিন চার ও এক ছক্কায় ৩৮ করেন তিনি। দুটি উইকেট লাভ করেন উইলিয়ামস।

এর আগে টসে হেরে প্রথমে ব্যাট করতে নেমে পাক বোলারদের নিয়ন্ত্রিত বোলিংয়ে নিয়মিত বিরতিতে উইকেট হারায় স্বাগতিকরা। সর্বোচ্চ ৪০ রান করেন ওপেনার চাদউইক ওয়ালটন। শেষ দিকে ৩৭ রানে অপরাজিত থেকে দলের স্কোর ১’শ পার করেন অধিনায়ক কার্লোস ব্র্যাথওয়েট।

পেসার হাসান আলী চার ওভার বল করে মাত্র ১২ রানের বিনিময়ে দুটি উইকেট তুলে নেন। ম্যাচ সেরাও নির্বাচিত হন তিনি। আর পুরো সিরিজে দারুণ করা লেগ স্পিনার শাহদাব খান সিরিজ সেরার পুরস্কার পান। শেষ ম্যাচে তিনি চার ওভারে ১৬ রানে দুই উইকেট পান। এই সিরিজেই অভিষেক হওয়া এই স্পিনার মোট নয়টি উইকেট লাভ করেন।

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT