শনিবার, ০১ জুন ২০২৪ ১৮ই জ্যৈষ্ঠ ১৪৩১
Smoking
 
পুলিশ সাংবাদিকদের নির্যাতন করেনি - স্বরাষ্ট্রমন্ত্রী
প্রকাশ: ০৮:০০ pm ২৭-০১-২০১৭ হালনাগাদ: ১০:৪৭ am ২৮-০১-২০১৭
 
 
 


স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, ‘পুলিশ সাংবাদিক নির্যাতন করে না। মাঝেমধ্যে ধাক্কাধাক্কি লেগে যায়, এটা স্বাভাবিক। বৃহস্পতিবারও এ ধরনের একটা কিছু হয়েছে।’

শুক্রবার (২৭ জানুয়ারি) মৌলভীবাজার জেলার শমসেরনগরে শাহ তোরণের ফলক উন্মোচন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, পুলিশের কাউন্টার টেররিজম ইউনিট ঢাকা মেট্রোপলিটন পুলিশে (ডিএমপি) চালু করা হয়েছে। আগামী কিছুদিনের মধ্যে সারা বাংলাদেশে পৃথকভাবে কাউন্টার টেররিজম ইউনিট গঠন করার প্রক্রিয়া চলছে।

সুজা মেমোরিয়েল কলেজের অধ্যক্ষ বাবুল মুরশেদের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন-সংসদ সদস্য সৈয়দা সায়রা মহসিন, কারা মহাপরিদর্শক ব্রিগেডিয়ার জেনারেল সৈয়দ ইফতেখার উদ্দিন, জেলা পরিষদ চেয়ারম্যান মো. আজিজুর রহমান, কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ, মৌলভীবাজার পৌরসভার মেয়র ফজলুর রহমান, কমলগঞ্জ উপজেলার চেয়ারম্যান অধ্যাপক রফিকুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নেছার আহমদ, মৌলভীবাজার চেম্বারের সভাপতি কামাল হোসেন প্রমুখ।

অনুষ্ঠান শেষে স্বরাষ্ট্রমন্ত্রী শমশেরনগর চাতলাপুর রোডে ব্রাদার্স পার্টি সেন্টারে শমশেরনগর প্রাক্তন ছাত্র পরিষদ ও মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়ন কমিটির আয়োজনে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানে যোগ দেন।

উল্লেখ্য, ২৬ জানুয়ারি (বৃহস্পতিবার) বাগেরহাটের রামপালে কয়লাভিত্তিক বিদ্যুৎকেন্দ্র বন্ধের দাবিতে তেল-গ্যাস-খনিজ সম্পদ ও বিদ্যুৎ-বন্দর রক্ষা জাতীয় কমিটির ডাকা আধা বেলা হরতাল চলাকালে শাহবাগে নিউজ কাভার করতে গিয়ে বেসরকারি টেলিভিশন চ্যানেল এটিএন নিউজের নিজস্ব প্রতিবেদক এহসান বিন দিদার ও ক্যামেরাম্যান আবদুল আলীম পুলিশি লাঞ্ছনার শিকার হন। এ ঘটনায় শাহবাগ থানার এক সহকারী উপপরিদর্শককে সাময়িক বরখাস্ত করা হয়। পরে ঘটনা তদন্তে একটি কমিটিও গঠন করা হয়েছে।

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT