শনিবার, ০৫ অক্টোবর ২০২৪ ২০শে আশ্বিন ১৪৩১
Smoking
 
মুন্সীগঞ্জে আ.লীগের দুগ্রুপের সংঘর্ষে নিহত ১, আহত ১০
প্রকাশ: ১১:৫০ am ১০-০৬-২০১৭ হালনাগাদ: ১২:৩২ pm ১০-০৬-২০১৭
 
 
 


মুন্সীগঞ্জের চরাঞ্চলের চরকেওয়ার ইউনিয়নের দক্ষিণ চরমশুরায় আওয়ামী লীগের দুগ্রুপের সংঘর্ষে মো. মাসুদ (১৮) নামে এক দিনমজুর নিহত হয়েছেন। এ ছাড়া এ ঘটনায় তিনজন গুলিবিদ্ধসহ প্রায় ১০ জন আহত হয়েছেন।

শনিবার সকালে দক্ষিণ চরমশুরা গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, ইউপি নির্বাচনকে কেন্দ্র করে বর্তমান ইউপি সদস্য মন্টু দেওয়ান ও পরাজিত প্রার্থী হারুন ফকিরের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। নির্বাচন পরবর্তী সময়ে হারুন, শাহীন, প্রাক্তন ইউপি সদস্য রহিম, জয়নাল, হাশেম ও স্থানীয় প্রভাবশালী নান্নু হাজী একটি বাহিনী গঠন করেন। এই বাহিনীর সঙ্গে মন্টু দেওয়ানের সমর্থকদের মধ্যে বেশ কয়েক মাস ধরে দফায় দফায় সংঘর্ষ হয়। এতে হারুন ও নান্নু সমর্থকদের অনেকেই গ্রামের বাইরে চলে যান। শনিবার সকালে নান্নু বাহিনীর সদস্যরা সংগঠিত হয়ে দক্ষিণ চরমশুরা গ্রামবাসীদের ওপর গুলিবর্ষণ করে। এ সময় মাসুদ, তারিফ, সুমন দেওয়ান ও ইফরান গুলিবিদ্ধ হন। আহতদের হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মো. মাসুদকে মৃত ঘোষণা করেন। অপর গুলিবিদ্ধ তারিফকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান। অন্যদের হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এ প্রসঙ্গে জেলার পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম বলেন, চরকেওয়ারে সংঘর্ষের ঘটনায় একজন নিহত হয়েছেন। এখন পরিস্থিতি শান্ত আছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT