শনিবার, ০৫ অক্টোবর ২০২৪ ২০শে আশ্বিন ১৪৩১
Smoking
 
রাজধানীতে গ্যাসের লাইনে বিস্ফোরণ, একই পরিবারের ৭ জন দগ্ধ
প্রকাশ: ০৯:২৬ am ০৫-০৭-২০১৭ হালনাগাদ: ১০:০২ am ০৫-০৭-২০১৭
 
 
 


রাজধানীর গেণ্ডারিয়ার ঢালকানগরে একটি বাসার গ্যাসের লাইন লিকেজ থেকে বিস্ফোরণে একই পরিবারের ৭ জন দগ্ধ হয়েছে। বুধবার (৫ জুলাই) ভোর ৫টার দিকে এ ঘটনা ঘটে। তাদেরকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।
দগ্ধরা হলেন- আলেয়া বেগম (৫০), তার মেয়ে শাহিদা বেগম (৩৫), শাহানাজ আক্তার (২৮), শাহিদার স্বামী শরীফুল ইসলাম (৪২), তাদের দুই শিশু সন্তান শরীফা (১৩) ও শুভ (৮) এবং শাহনাজের স্বামী আলী আকবর (৪০)।
ফায়ার সার্ভিসের সদর দফতরের ইন্সপেক্টর মাহামুদুল হক জানান, গেণ্ডারিয়ার ঢালকানগরের ৫৭/বি নম্বর বাসায় রান্নাঘরে গ্যাসের লাইন লিকেজ হয়ে বিস্ফোরণ ঘটে। এতে একই পরিবারের ৭ জন দগ্ধ হন। তাদের বেশিরভাগই ঘুমন্ত অবস্থায় ছিল।
ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটের আবাসিক চিকিৎসক পার্থ শংকর পাল জানান, গ্যাসের লাইনের বিস্ফোরণে প্রায় প্রত্যোকেরই শ্বাসনালী ও শরীরের বিভিন্ন অংশ পুড়ে গেছে। দুই শিশুসহ পাঁচজনের অবস্থা আশঙ্কাজনক।
তিনি আরও জানান, বিস্ফোরণে আলেয়া বেগেমের ৩৩ শতাংশ, শাহিদার ২৫ শতাংশ, শাহানাজের ৩৫ শতাংশ, আলী আকবরের ২৫ শতাংশ, শরীফুলের ৪৫ শতাংশ, শিশু শরীফার ২ শতাংশ ও শুভর ৮ শতাংশ পুড়ে গেছে।

 

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT