বুধবার, ০৩ জুলাই ২০২৪ ১৯শে আষাঢ় ১৪৩১
Smoking
 
রাজধানীতে বাসের ধাক্কায় ১ জন নিহত
প্রকাশ: ০৯:৫৬ am ১৬-০৪-২০১৭ হালনাগাদ: ০৯:৫৮ am ১৬-০৪-২০১৭
 
 
 


রাজধানীর যাত্রাবাড়ীতে রাঈদা পরিবহনের একটি বেপরোয়া বাসের ধাক্কায় ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) গুরমতী গুরিয়া (৫০) নামে এক পরিচ্ছন্নকর্মী নিহত হয়েছেন। আহত হয়েছেন মনোয়ারা (৪০) নামে আরেক পরিচ্ছন্নকর্মী।

রোববার ভোর পৌনে ৭টার দিকে যাত্রাবাড়ীর সায়দাবাদ জনপথ মোড় সংলগ্ন ধলপুরের ইসলামিয়া জেনারেল হাসপাতালের সামনে এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় বাসটির কিশোর চালক কাজী আলামিনকে (১৬) আটক করা হয়েছে। সংশ্লিষ্ট থানায় নেওয়া হয়েছে ঘাতক বাসটিকেও। বাসটির নম্বর ঢাকা মেট্রো ব-১৫-১৪৫৭।

স্থানীয়রা জানান, সকালে গুরিয়া ও মনোয়ারা রাস্তা ঝাড়ু দিচ্ছিলেন। এসময় রাঈদার ওই বেপরোয়া বাসটি তাদের ধাক্কা দেয়। এতে দু’জনই গুরুতর আহত হলে তৎক্ষণাৎ তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসা হয়। কিন্তু সাড়ে ৭টার দিকে কর্তব্যরত চিকিৎসক গুরিয়াকে মৃত বলে ঘোষণা করেন। এখন চিকিৎসাধীন রয়েছেন মনোয়ারা। তারা দু’জনেই থাকতেন ধলপুরে।

এ বিষয়ে যাত্রাবাড়ী থানার ডিউটি অফিসার কামাল উদ্দিন মুন্সি বাংলানিউজকে জানান, চালক কাজী আলামিনসহ বাসটিকে আটক করা হয়েছে। হতাহতদের ব্যাপারে তাদের পরিবারের সঙ্গে যোগাযোগ করা হচ্ছে। গুরিয়ার মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেকের মর্গে রাখা হয়েছে।

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT