শনিবার, ২৯ জুন ২০২৪ ১৫ই আষাঢ় ১৪৩১
Smoking
 
র‌্যাব-সদস্যের স্ত্রীর খুনে দুইজনের মৃত্যুদণ্ড
প্রকাশ: ০৫:০০ pm ০৮-০৩-২০১৭ হালনাগাদ: ০৬:১৭ pm ০৮-০৩-২০১৭
 
 
 


গাজীপুরের টঙ্গীতে এক র‌্যাব সদস্যের স্ত্রীকে হত্যার দায়ে দুইজনের ফাঁসির আদেশ দিয়েছেন আদালত। একই সঙ্গে দণ্ডপ্রাপ্তদের ২০ হাজার টাকা করে জরিমানা করা হয়েছে।

বুধবার (০৮ মার্চ) দুপুরে গাজীপুরের জেলা ও দায়রা জজ আদালতের বিচারক একেএম এনামুল হক এই আদেশ দেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন, পটুয়াখালী সদর উপজেলার বুনিয়া এলাকার মৃত নাসির হাওলাদারের ছেলে আবুল বাশার হাওলাদার (৩৫) ও একই উপজেলার তিওকাটা এলাকার আফতাব আলীর ছেলে হারুন ঘরামী ওরফে বাবুল (৪৫)।

রায় ঘোষণার সময় আবুল বাশার আদালতে উপস্থিত ছিলেন।

আদালতের পরিদর্শক মো. রবিউল ইসলাম জানান, গোপালগঞ্জের মুকসুদপুর থানার বাকসাখোলা এলাকার মৃত আব্দুল লতিফ শেখের ছেলে শেখ ওমর আলী র‌্যাব-৪-এ সাভারের নবীনগরের ক্যাম্পে কর্মরত ছিলেন। ২০১৪ সালের ৮ নভেম্বর দুপুরে টঙ্গীর বড় দেওড়া এলাকার বাসায় তার স্ত্রী সালমা সুলতানা ওরফে সাথী দুর্বৃত্তের ছুরিকাঘাতে আহত হন; পরে মারা যান।

স্বামী শেখ ওমর আলী বাদী হয়ে অজ্ঞাতপরিচয় দু’জনকে আসামি করে টঙ্গী থানায় মামলা দায়ের করেন। পরে মামলার তদন্ত কর্মকর্তা এএসপি মো. সামসুল হক আব্দুল বাশার হাওলাদার, হারুন ঘরামী ওরফে বাবুল, সোনা মিয়া, রাজীব মোল্লা ও পনু মিয়ার বিরুদ্ধে ২০১৫ সালের ১৫ আগস্ট আদালতে অভিযোগপত্র দাখিল করেন।

১০ জন সাক্ষীর সাক্ষ্য গ্রহণ শেষে বুধবার আবুল বাশার ও বাবুলের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হওয়ায় তাদের দুজনকে ফাঁসির আদেশ ও জরিমানা করা হয়। অন্যদের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত না হওয়ায় খালাসের আদেশ দেওয়া হয়।

রাষ্ট্রপক্ষে মামলা পরিচালনা করেন পিপি মো. হারিছ উদ্দিন আহম্মদ। আসামি পক্ষে ছিলেন মো. আসলাম সিকদার।

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT