সোমবার, ০১ জুলাই ২০২৪ ১৭ই আষাঢ় ১৪৩১
Smoking
 
লক্ষ্মীপুরে ধর্ষণের দায়ে ৪ জনের মৃত্যুদণ্ড
প্রকাশ: ০২:০০ pm ২৯-০৩-২০১৭ হালনাগাদ: ০৪:২৩ pm ২৯-০৩-২০১৭
 
 
 


লক্ষ্মীপুরের কমলনগরের চর কাদিরা গ্রামের এক গৃহবধূকে গণধর্ষণের দায়ে ৪ জনের মৃত্যুদণ্ড ও প্রত্যেকের ২০ হাজার টাকা করে জরিমানা করেছেন আদালত। 

বুধবার (২৯ মার্চ) দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক ড. একেএম আবুল কাশেম এ রায় দেন।

লক্ষ্মীপুর আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর (এপিপি) অ্যাডভোকেট আবুল কালাম রায়ের বিষয়টি নিশ্চিত করেন। 

দণ্ডপ্রাপ্তরা হলেন, কমলনগর উপজেলার চর কাদিরা ইউনিয়নের চর বসু গ্রামের মনা ব্যাপারির ছেলে সানাউল্লা (৩৫), নোয়াখালী জেলার সুধারাম থানার আন্ডার চর গ্রামের আবুদল গণির ছেলে মো. রহিম (২৫), কমলনগর উপজেলার কালকিনি ইউনিয়নের চর সামছুদ্দিন উদ্দিন গ্রামের রফিকুল ইসলাম ব্যাপারির ছেলে মো. হারুন (৩০), একই ইউনিয়নের রফিকুল ইসলামের ছেলে আবুল কাশেম প্রকাশ (৩০)। 

মামলার অপর আসামি চর কাদিরা ইউনিয়নের মৃত তাজুল হকের ছেলে আনোয়ার উল্লার বিরুদ্ধে অভিযোগ প্রমাণ না হওয়ায় তাকে বেকসুর খালাস দিয়েছেন আদালত।

আদালত সূত্র জানা যায়, ২০১৪ সালের ২২ ডিসেম্বর গভীর রাতে কমলনগর উপজেলার চর কাদিরা গ্রামের রহিমা খাতুনের ঘরের দরজা ভেঙে ঢুকে তার ১০ বছরের মেয়ের সামনে তাকে পালাক্রমে গণধর্ষণ করে আসামিরা। ধর্ষণ শেষে তার উপর নির্যাতন করে। এতে সে মারাত্মক আহত হয়। অচেতন অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করলে ৫ দিন পর তার জ্ঞান ফিরে। 

এ ঘটনায় ধর্ষিতার স্বামী রফিক মিয়া বাদী হয়ে কমলনগর থানায় মামলা দায়ের করেন। দীর্ঘ শুনানি শেষে আদালত বুধবার এ রায় দেন।

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT