বুধবার, ০৩ জুলাই ২০২৪ ১৯শে আষাঢ় ১৪৩১
Smoking
 
লন্ডনে মার্কেটে অগ্নিকাণ্ড
প্রকাশ: ০৯:৩৩ am ১০-০৭-২০১৭ হালনাগাদ: ০৯:৩৫ am ১০-০৭-২০১৭
 
 
 


লন্ডনের গ্রিনফেল টাওয়ারে অগ্নিকাণ্ডের দগদগে স্মৃতি থাকতেই আবারও লন্ডনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটলো। শহরের উত্তরাঞ্চলের পর্যটকদের জন্য খুবই আকর্ষণীয় ক্যামডেন লক নামক একটি মার্কেটে আগুন লেগেছে। বিবিসি।

জানা যায়, সোমবার ভোরের দিকে মার্কেটিতে আগুন লাগে। প্রায় ৭০ জন দলকমকর্মী ছাড়াও মোট ১০টি ফায়ার ইঞ্জিন ঘটনাস্থলে রয়েছে আগুন নিয়ন্ত্রণে। তবে সর্বশেষ পাওয়া খবর অনুযায়ী এই রিপোর্ট লেখা পর্যন্ত এখনও আগুন নেভানো সম্ভব হয়নি।

লন্ডন অ্যাম্বুলেন্স সার্ভিসের দেয়া তথ্য মতে, অগ্নিকাণ্ডের ঘটনায় এখন পর্যন্ত কোনো হতাহতের ঘটনা ঘটেনি। তবে মার্কেটটির কাছাকাছি থাকা বাড়িগুলোতে আগুন ছড়িয়ে পড়ার আশঙ্কা রয়েছে। সেক্ষেত্রে আশেপাশের কিছু বাড়ি থেকে বাসিন্দাদের সরিয়ে নেয়া হয়েছে।

অগ্নিনির্বাপক বাহিনী জানিয়েছে, অগ্নিকাণ্ডের কারণে তাৎক্ষনিকভাবে জানা যায়নি। লোকজনকে ওই এলাকায় এড়িয়ে যাওয়ার অনুরোধ জানানো হয়েছে বাহিনীর পক্ষ থেকে। এছাড়াও মার্কেটটির পার্শ্ববর্তী একটি ভবনের প্রথম, দ্বিতীয়, তৃতীয় তলা ও ছাদে আগুন লাগেনি।

ঘটনাস্থল থেকে একজন প্রত্যক্ষদর্শী বিবিসি’কে জানান, এলাকাটির পাশ দিয়ে যাবার সময় আগুন দেখতে পাই। এসময় রাস্তার পাশে থাকা ট্রাফিক পুলিশকে ডেকে বিষয়টি বলি, কারণ আগুন খুব বিপজ্জনক। আশেপাশের এলাকাগুলোতে আগুন খুব দ্রুত ছড়িয়ে যায় বাতাসের কারণে। এদের মধ্যে অনেক রেস্টুরেন্ট রয়েছে। ভবনগুলো বিস্ফোরিত হতে পারে এমন ভয় করছি আমরা।

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT