রবিবার, ২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৪ই আশ্বিন ১৪৩১
Smoking
 
সাকিবের গৃহকর্মীকে না খাওয়া দেওয়ায় মিথ্যা ছবি নিয়ে নিন্দার ঝড়! অতপর...
প্রকাশ: ১০:০৯ am ০৭-০৮-২০১৭ হালনাগাদ: ০১:৫৭ pm ০৭-০৮-২০১৭
 
 
 


আকবর রাব্বীঃ গত কয়েকদিন যাবৎ ফেসবুকে সাকিব আল হাসান একটা অনুষ্ঠানের তার গৃহকর্মী কে দেখা যাচ্ছিল পাশে দাঁড়িয়ে আছে আর সাকিব ও অন্যান্যরা খাবার টেবিলে খাচ্ছে। এই নিয়ে ফেসবুক সহ নানা সোসাল মিডিয়াতে বেশ ঝড় ওঠে। সাকিব আল হাসান ও তার পরিবাওকে নিয়ে মানুষ নানা খারাপ ভাষায় বিভিন্ন কথা বলে । নিন্দা করে। অথচ যারা এই ছবিটি প্রকাশ করেছে তারা হয়তো পরের ছবিটি দিতে ভুলে গেছিলো। ঠিক পরের ছবিটিতে দেখা যাচ্ছে সাকিব আল হাসানের বউ এর পাশে সেই গৃহকর্মীটি খেতে বসেছে। 

affwk47-bdgm16_flash-sale_320x50BD-[C:G]

affwk35-bdgm16_chorom-gorom_336x280BD-[C:F-G]
ছবিঃ সংগ্রহীত

রোববার উম্মে আহমেদ শিশির নিজের ফেসবুকে পেজে লিখেছেন, “এটা খুবই অদ্ভুত ব্যাপার! সাকিব আল হাসানের জন্য কি একটিও ভালো শব্দ নেই! কেন?  কারণ তিনি মিষ্টি ভাষায় কথা বলেন... তাই তাঁকে ‘খারাপ ব্যক্তি’ হিসেবে আখ্যায়িত করা হচ্ছে! এখন ঘটনা হলো, আপনারা যদি মানুষ হয়েও তাঁর সম্পর্কে এভাবে হাস্যকর খবর ছড়াতে থাকেন, যেখানে সত্যিটা জানার উপায় আছে! নিচে কিছু প্রমাণও দিলাম। আমি এসব অর্থহীন খবর নিয়ে মাথা ঘামাই না। এগুলো মানুষকে আনন্দ দেয়। তা ছাড়া আমরা জানি আমরা কে, আমরা কী! কিন্তু দয়া করে এমন একজন মানুষকে নিয়ে এসব খবর ছড়াবেন না, যে কি না বিশ্বব্যাপী আপনার দেশের প্রতিনিধিত্ব করছে, যে কি না আপনার দেশের গর্ব হিসেবে পরিচিত। এটা শুনতে আসলেই খুব লজ্জা লাগে যখন ক্রিকেট ফলো করে এমন কোনো বিদেশি আমাদের বলে, ‘তোমাদের নিজের দেশের লোকই তোমাদের প্রতি প্রাপ্য সম্মানটুকু দেয় না।’ নেতিবাচক খবর যথেষ্ট হয়েছে। দয়া করে এবার আপনার পেজকে বুস্ট করানোর মতো অন্যকিছু খুঁজুন। যাহোক, সে (মেয়েটি) আমাদের সঙ্গে খেতে বসার জন্য হাত ধুয়ে ফিরেছিল মাত্র।”

নিজের ফেসবুক পেজে সাব্বির লিখেছেন, ‘আপনারা  হাজার হাজার শেয়ার দিচ্ছেন। কড়া সামালোচনা করছেন। কিন্তু পরের ছবিটা দেখলেন না। আশা করি নিচের ছবি দেখে সাকিব ভাইয়ের প্রতি ভুল ধারণা থাকবে না।’ পরে অবশ্য সাব্বির তাঁর পোস্টটি সরিয়ে নেন। 

তাই আমাদের উচিৎ কোনো কিছু দেখার পর এর আগে পরে বচার বিশ্লেষন করেই কাউওকে ভালোমন্দ মন্তব্য করা।

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT