শনিবার, ২৯ জুন ২০২৪ ১৫ই আষাঢ় ১৪৩১
Smoking
 
সিপিএলের সূচনাটা খুব একটা ভালো হয়নি সাকিব আল হাসানের
প্রকাশ: ০৩:১২ pm ০৬-০৮-২০১৭ হালনাগাদ: ০৩:২২ pm ০৬-০৮-২০১৭
 
 
 


ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) সূচনাটা খুব একটা ভালো হয়নি সাকিব আল হাসানের। তাঁর দল জ্যামাইকা তালাওয়াস হেরেছে, তেমনি তিনি নিজেও বড় কোনো সাফল্য পাননি। নিজেদের প্রথম ম্যাচে জ্যামাইকা ১২ রানে হেরেছে বারবাডোস ট্রাইডেন্টসের কাছে।

টস জিতে প্রথমে ব্যাট করতে নামা বারবাডোস সাত উইকেট হারিয়ে ১৪২ রান গড়ে। প্রতিপক্ষকে এই রানে আটকে রাখতে বল হাতে সাকিব কিছুটা উজ্জ্বল ছিলেন। চার ওভার বল করে ২৬ রানে এক উইকেট তুলে নেন তিনি।

সেই সকিবই কি না ব্যাট হাতে ছিলেন একেবারেই নিষ্প্রভ। ৩ বল খেলে মাত্র ১ রান তুলেই সাজঘরে ফিরে যান বিশ্বসেরা এই অলরাউন্ডার।

বাংলাদেশি অলরাউন্ডারের বিদায়ের পর আর খুব একটা সুবিধা করতে পারেনি তাঁর দল জ্যামাইকা। ছয় উইকেটে ১৩০ রান তুলতেই থেমে যায় তাদের ইনিংস। লেন্ডল সিমন্স সর্বোচ্চ ৫৩ রান করেও দলকে জয়ের লক্ষ্যে পৌঁছে দিতে পারেননি। দলীয় ১৫ রানে শ্রীলঙ্কান তারকা ব্যাটসম্যান কুমার সাঙ্গাকারা ফিরে গেলে জ্যামাইকার ব্যাটিংয়ে যে ধাক্কা লাগে, তা থেকে কখনোই ঘুরে দাঁড়াতে পারেনি তারা।

এই হারে কোনো পয়েন্ট না পেয়ে ছয় দলের মধ্যে পঞ্চম স্থানে রয়েছে জ্যামাইকা। সবার ওপরে রয়েছে ত্রিনিদাদ। তাদের সংগ্রহ ২ পয়েন্ট।

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT