শনিবার, ০৫ অক্টোবর ২০২৪ ২০শে আশ্বিন ১৪৩১
Smoking
 
স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে আদালতে নাঈম আশরাফ
প্রকাশ: ০২:৫২ pm ২৫-০৫-২০১৭ হালনাগাদ: ০৪:২৯ pm ২৫-০৫-২০১৭
 
 
 


বনানীতে দুই তরুণী ধষর্ণের মামলার অন্যতম আসামি নাঈম আশরাফকে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে আদালতে নেয়া হয়েছে।

সাতদিনের রিমান্ড শেষে বৃহস্পতিবার বেলা ১১টার দিকে তাকে আদালতে হাজির করে ১৬৪ ধারায় জবানবন্দি গ্রহণের জন্য আবেদন করলে বিচারক তা মঞ্জুর করেন।

নিয়ম অনুযায়ী বিচারক তাকে ভেবে দেখার সময় দিয়েছেন। ঢাকা মেট্রোপিলটন ম্যাজিস্ট্রেট সত্যব্রত শিকদার তার জবানবন্দি করবেন।

এর আগে ১৮ মে সাতদিনের রিমান্ডে নেয়া হয় নাঈমকে। ওইদিন বিকেলে তাকে আদালতে হাজির করে ১০ দিন রিমান্ড চেয়ে আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা পুলিশের উইমেন সাপোর্ট অ্যান্ড ইনভেস্টিগেশন ডিভিশনের (ভিকটিম সাপোর্ট সেন্টার) পরিদর্শক ইসমত আরা এমি। শুনানি শেষে আদালত তার সাতদিনের রিমান্ড মঞ্জুর করেন।

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) ও পুলিশ সদর দপ্তরের একটি বিশেষ দল যৌথভাবে অভিযান চালিয়ে ১৭৮ মে রাতে মুন্সীগঞ্জের লৌহজং থেকে নাঈম আশরাফকে গ্রেপ্তার করে।

এর আগে গত ১১ মে আলোচিত এই মামলার অন্যতম দুই আসামি সাফাত আহমেদ ও সাদমান সাকিফকে সিলেট থেকে গ্রেপ্তার করে পুলিশ।

১৫ মে সোমবার সন্ধ্যায় রাজধানীর নবাবপুর রোডের ইব্রাহিম আবাসিক হোটেল থেকে সাফাতের গাড়িচালক বিল্লালকে এবং এর আধা ঘণ্টা পর দেহরক্ষী রহমতকে গুলশানের একটি পাঁচ তারকা হোটেলের সামনে থেকে গ্রেপ্তার করা হয়।

গত ২৮ মার্চ বন্ধুর সঙ্গে জন্মদিনের অনুষ্ঠানে গিয়ে ‘দ্য রেইন ট্রি’ হোটেলে ধর্ষণের শিকার হন দুই বিশ্ববিদ্যালয় পড়ুয়া তরুণী। এ ঘটনায় এক তরুণী গত ৬ মে রাজধানীর বনানী থানায় অভিযুক্ত সাফাত আহমেদ, নাঈম আশরাফ ও সাদমান সাকিফসহ পাঁচজনের বিরুদ্ধে মামলা করেন।

সাফাত আপন জুয়েলার্সের স্বত্বাধিকারী দিলদার আহমেদের ছেলে। আর সাদমান সাকিফ রেগনাম গ্রুপের মালিকের ছেলে এবং ওই গ্রুপের পরিচালক।

সাফাতের বাবার বাড়ি সিলেটের গোলাপগঞ্জ উপজেলার ঢাকা দক্ষিণ ইউনিয়নের নগরগ্রামে।

সিরাজগঞ্জের কাজীপুরের হালিম নাম ঢাকায় এসে নাঈম আশরাফ নাম ধারণ করে ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠান খুলে ব্যবসা চালাচ্ছিলেন বলে ধর্ষণের অভিযোগ ওঠার পর প্রকাশ পায়।

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT