শনিবার, ০৫ অক্টোবর ২০২৪ ২০শে আশ্বিন ১৪৩১
Smoking
 
সড়ক দুর্ঘটনায় পাঁচ জেলায় গতকাল আটজন নিহত
প্রকাশ: ০৯:২০ am ১৯-০৮-২০১৭ হালনাগাদ: ০৯:২২ am ১৯-০৮-২০১৭
 
 
 


সড়ক দুর্ঘটনায় পাঁচ জেলায় গতকাল আটজন নিহত হয়েছে। এর মধ্যে রাজধানীর উত্তরায় পিকআপ ভ্যানের ধাক্কায় একজন, চট্টগ্রামে ট্রাকের ধাক্কায় তিনজন, কুমিল্লায় প্রাইভেট কার চাপায় দুজন, গাজীপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় একজন, যশোরে বাসচাপায় একজনের মৃত্যু হয়। 

চট্টগ্রাম : নগরীর আকবর শাহ থানার ইস্পাহানি সি গেট এলাকায় ট্রাকের ধাক্কায় তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। গতকাল ভোরের দিকে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় ট্রাকচালক ও চালকের সহকারীকে আটক করেছে পুলিশ।
নিহতরা হলেন-নগরীর ডবলমুরিং থানার উত্তর আগ্রাবাদের মৌলভীপাড়ার মো. আবদুর রাজ্জাকের ছেলে নিজাম (৩২), ফেনীর ছাগলনাইয়া থানার মধ্যম শিলুয়া এলাকার মো. ইসমাইলের ছেলে কামরুল ইসলাম (২৭) ও বাগেরহাট জেলার রামদা থানার বদিগঞ্জের আবদুর রশিদ তালুকদারের ছেলে মো. রেজাউল (৩০)। আকবর শাহ থানার ওসি মো. আলমগীর বলেন, ভোররাত ৩টার দিকে ওই এলাকায় একটি ট্রাক মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলের দুই আরোহী ঘটনাস্থলেই মারা যান। অপর একজনকে গুরুতর আহত অবস্থায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিত্সক মৃত ঘোষণা করেন।

কুমিল্লা : কুমিল্লার কাপ্তানবাজারে প্রাইভেট কার চাপায় পথচারী ফুফু- ভাতিজির মর্মান্তিক মৃত্যু হয়েছে। নিহতরা হল ভাতিজি শিশু জান্নাত (৪) ও তার ফুফু খাদিজা (২৫)। গতকাল দুপুরে নগরীর গোমতী নদীর পার কাপ্তানবাজার পাকার মাথা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। কোতোয়ালি মডেল থানার ওসি (তদন্ত) সালাউদ্দিন জানান, নগরীর কাপ্তানবাজার পাকার মাথা এলাকায় বেপরোয়া গতিতে ছুটে আসা একটি প্রাইভেট কার দুই পথচারীকে চাপা দিয়ে গুরুতর আহত করে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসাপাতালে পাঠালে দায়িত্বরত চিকিত্সক দুজনকেই মৃত ঘোষণা করেন।

ঢাকা : রাজধানীর উত্তরায় পিকআপ ভ্যানের ধাক্কায় হায়াতুন্নেছা (৪৫) নামে ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) এক পরিচ্ছন্নতা কর্মী নিহত হয়েছেন। গতকাল সকাল ৮টার দিকে উত্তরা ১ নম্বর সেকশনের জসিমউদ্দিন রোডে এ দুর্ঘটনা ঘটে। নিহত হায়াতুন্নেছা ময়মনসিংহের কোতোয়ালি উপজেলার বাবুখালী গ্রামের জায়েদ আলীর স্ত্রী। তিনি পরিবারের সঙ্গে উত্তরা ৮ নম্বর সেকশনের সোনালী ব্যাংকের পাশের একটি বস্তিতে থাকেন। ডিএনসিসির কর্মকর্তা রফিকুল ইসলাম জানান, আহত পরিচ্ছন্নতা কর্মীকে উদ্ধার করে প্রথমে আগারগাঁওয়ের নিউরো সায়েন্স ইনস্টিটিউট ও হাসপাতালে নেওয়া হয়। সেখানে অবস্থার অবনতি হওয়ায় ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে বেলা ১১টার দিকে চিকিত্সক তাকে মৃত ঘোষণা করেন।

গাজীপুর : গাজীপুরের কালিয়াকৈর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. দবির উদ্দিন (৪৫) গতকাল সকালে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত হয়েছেন। একটি মামলার তদন্তের কাজে উপজেলার বেনুপুর এলাকায় যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে। কালিয়াকৈর থানার সেকেন্ড অফিসার উপ-পরিদর্শক (এসআই) আবদুল্লাহ-আল-তায়াবীর ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

যশোর : বেনাপোলগামী সোহাগ পরিবহন (ঢাকামেট্রো-ব  ১৪-৭২২৪) স্বপন চক্রবর্তী (৬০) নামে এক সাইকেল আরোহীকে চাপা দিলে ঘটনাস্থলেই তিনি নিহত হন। যশোর-বেনাপোল মহাসড়কের নাভারন মিরানী হোটেলের সামনে গতকাল দুপুর ১টার সময় এ দুর্ঘটনা ঘটে। নিহত স্বপন চক্রবর্তী শার্শা উপজেলার লক্ষণপুর ইউনিয়নের শিকারপুর গ্রামের মৃত বঙ্কিম চক্রবর্তীর ছেলে। এ ঘটনায় স্থানীয় জনগণ সোহাগ পরিবহনের কয়েকটি যাত্রীবাহী বাস রাস্তায় আটকে রাখে। পরে শার্শা থানা পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। নাভারন হাইওয়ে পুলিশ ফাঁড়ি ইনচার্জ এসআই আফজাল হোসেন বলেন, যাত্রীবাহী সোহাগ পরিবহনের কোচটি আটক করা হয় এবং চালককে আটক করা সম্ভব হয়নি। এ বিষয়ে যথাযথ আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT