মঙ্গলবার, ১৮ জুন ২০২৪ ৪ঠা আষাঢ় ১৪৩১
Smoking
 
জনপ্রিয় নাটক ‘জহির কারিগর’ এ সারিকা
প্রকাশ: ০৫:০০ pm ০৮-০৪-২০১৭ হালনাগাদ: ০৫:৪০ pm ০৮-০৪-২০১৭
 
 
 


বিনোদন ডেস্কঃ পহেলা বৈশাখে প্রচারের জন্য ফের নির্মিত হল হুমায়ূন আহমেদের জনপ্রিয় নাটক ‘জহির কারিগর’। এ নাটকে অভিনয় করলেন মডেল-অভিনেত্রী সারিকা।

নাটকটির গল্পে দেখা যাবে, জহির কারিগর কাঠ দিয়ে মনের মাধুরী মিশিয়ে তৈরি করে শাপ, ব্যাঙ এবং আরও নানা জিনিস। সহজ-সরল কারিগরের বাড়িঘর দখল করে নিচ্ছে ভূমিদস্যু মতি মাস্টার। কিন্তু তাতে কোনো আপত্তি নেই জহিরের। জঙ্গলে গিয়ে ঘর বাঁধে সে। তার জন্য মামার বাড়ি থেকে ভাত চুরি করে নিয়ে যায় মতি মাস্টারের ভাগ্নি নীলু। নীলু জহিরকে ভালোবাসে। জহির নীলুকে ভালোবাসলেও অভাবের কারণে স্বীকার করে না। নীলুর বিয়ে দিয়ে মতি মাস্টার আপদ বিদায় করতে চায়। যদিও নীলুর বাবার রেখে যাওয়া সম্পত্তি ভোগ-দখল করেই সে এখন বিত্তবান। শেষ পর্যন্ত বিয়ে করতে আসা বয়স্ক বরের সহায়তায় নীলুর সঙ্গে বিয়ে হয় জহিরের।

ঠিক এ গল্পটি নিয়েই হুমায়ূন আহমেদ নির্মাণ করেছিলেন ‘জহির কারিগর’ নাটকটি। নাটকে জহির চরিত্রে অভিনয় করেছিলেন তার সহকারী পরিচালক মোহাম্মদ ইব্রাহীম।

ইব্রাহীমই এবার পুনঃনির্মাণ করলেন নাটকটি। এ নাটকে সারিকার বিপরীতে জহির চরিত্রে দেখা যাবে নতুন মুখ পুষনকে।

সম্প্রতি নুহাশপল্লী ও তার আশপাশের বিভিন্ন লোকেশনে শুটিং হয়েছে নাটকটির। গল্পের কোনো পরিবর্তন হয়নি। আসছে পহেলা বৈশাখে চ্যানেল আইতে নাটকটি প্রচার হবে।

 
 

আরও খবর

Daraz
 
 
 
 
 
 
©ambalanews24.com | Developed & Maintenance by AmbalaIT